ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩
নীলফামারীতে গ্রামীণ ব্যাংকের উদ্যোগে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত।

নীলফামারীতে গ্রামীণ ব্যাংকের উদ্যোগে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত।

মোঃ হারুন উর রশিদ, স্টাফ রিপোর্টার,

গ্রামীণ ব্যাংক নীলফামারী যোনাল অফিসের উদ্যোগে যথাযোগ্য মর্যাদায় শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন করা হয়েছে।

বুধবার (২১ ফেব্রুয়ারী/২৪) সকালে নীলফামারী যোনাল ম্যানেজার শম্ভু চরন প্রামাণিকের নেতৃত্বে যোনাল অফিস থেকে একটি র‌্যালি বের হয়ে জেলা শহরের কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পমাল্য অর্পণ করা হয়।এরপর যোনাল অফিসে শহীদদের আত্মার মাগফেরাত কামনায় বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

যোনাল ম্যানেজার শম্ভু চরন প্রামাণিক বলেন, ১৯৫২ সালের ২১শে ফেব্রুয়ারি ভাষা আন্দোলনের পরিপ্রেক্ষিতে শহীদ হয়েছেন সালাম, রফিক, বরকত এবং জব্বার সহ নাম না জানা অনেকেই। পুরো বাঙালি জাতির জন্য এই দিনটি অনেক বেশি গুরুত্বপূর্ণ। গত দুই দশকের বেশি সময় ধরে দিবসটি পালিত হচ্ছে। এই দিবসটি হচ্ছে শোক ও বেদনার।

তিনি আরও বলেন, এদিনে ‘বাংলাকে’ রাষ্ট্রভাষা করার দাবিতে বাংলার (তৎকালীন পূর্ব পাকিস্তান) ছাত্র ও যুবসমাজসহ সবস্তরের মানুষ সে সময়ের শাসক গোষ্ঠির চোখ-রাঙানি ও প্রশাসনের ১৪৪ ধারা উপেক্ষা করে স্বতঃস্ফূর্তভাবে রাজপথে নেমে আসে। তাই ভাষা আন্দোলনে সকল শহীদের প্রতি শ্রদ্ধা জানাতে গ্রামীণ ব্যাংকের চেয়ারম্যান ও এমডি স্যারের নির্দেশে পুষ্পমাল্য অর্পণ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

এসময় যোনাল অফিসের অডিট অফিসার মোঃ নাজমুল হোসেন, প্রশাসনিক কর্মকর্তা মোঃ বেলাল হোসেন, হিসাব কর্মকর্তা মনিরুল ইসলাম, সদর এরিয়া ম্যানেজার আলী জাফর, সদর প্রোগ্রাম অফিসার মোঃ রফিকুল ইসলামসহ যোনাল অফিসের সকল কর্মকর্তা ও কর্মচারী ছাড়াও বিভিন্ন শাখা থেকে আগত কর্মকর্তা ও কর্মচারীগণ উপস্থিত ছিলেন।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST